>

সোমবার, ২৬ Jul ২০২১, ১০:১০ অপরাহ্ন

মতলব দক্ষিণে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

মতলব দক্ষিণে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

মতলব প্রতিনিধি :
মতলব দক্ষিণে গলায় ফাঁস দিয়ে মো. মাসুম হোসেন নামে এক যুবক আত্মহত্যা করেছে। গত ১৩ জুন দিবাগত রাতে উপজেলার নারায়ণপুর গ্রামের (পোদ্দারের দিঘিরপাড়) করিম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। তবে এ মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুনা যাচ্ছে। কেউ বলছে প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছে। আবার কেউ বলছে মৃত্যুটি রহস্যজনক। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুল করিম মিয়ার ছেলে মো. মাসুম হোসেন (২২) গত ১৩ জুন রাতে পরিবারের লোকজনের সাথে অভিমান করে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে রাতেই স্থানীয় ইউপি সদস্য শেখ ফজলুল করিম সেলিম ফাঁস দেওয়া অবস্থায় মাসুমের লাশ নিচে নামিয়ে ফেলে। এনিয়ে এলাকায় নানান গুঞ্জনের সৃষ্টি হয়।
স্থানীয় এলাকাবাসি জানান, ইউপি সদস্য একজন জনপ্রতিনিধি হয়ে কিভাবে আত্মহত্যাকারির লাশ পুলিশের অনুমতি ছাড়া নিচে নামায়। তাছাড়া ওই ছেলে আত্মহত্যা করার মত ছেলে না। তারা আরও জানান, মাসুমের সাথে পাশের গ্রামের একটি মেয়ের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। তারপরও মাসুম ওই পুরনো প্রেমিকার সাথে গোপনে সম্পর্ক চালিয়ে যায়। এ নিয়ে পরিবারের মধ্যে ঝামেলা চলছিলো। মতলব দক্ষিণ থানার এসআই ফিরোজ আহাম্মদ মোল্লা জানান, ঘটনাস্থলে গিয়ে ফাঁস দেওয়া ব্যক্তির লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়নি।
স্থানীয় ইউপি সদস্য শেখ ফজলুল করিম সেলিম সহ স্থানীয় লোকজন লাশ ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামিয়ে ফেলে। পরে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করি। এ বিষয়ে ইউপি সদস্য শেখ ফজলুল করিম সেলিম জানান, আমি ঝুলন্ত অবস্থা থেকে লাশ নিচে নামাইনি। তবে আমি উপস্থিত ছিলাম। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, লাশ উদ্ধার করে চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।
Attachments area

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com