>

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

বামনায় মানববন্ধনবামনায় কলেজ ক্লার্ক হত্যার প্রতিবাদে মানববন্ধন

বামনায় মানববন্ধনবামনায় কলেজ ক্লার্ক হত্যার প্রতিবাদে মানববন্ধন

মোঃ অপু মিয়া  বামনা উপজেলা প্রতিনিধিঃ
বরগুনার বামনা উপজেলার হলতা ডৌয়াতলা ওয়াজেদন আলী খান ডিগ্রী কলেজের কোষাধ্যক্ষ মো. গোলাম মোস্তফাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করার প্রতিবাদ, প্রকৃত খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে গতকাল শনিবার সকাল ১০টায় মানববন্ধন করেছে কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীরা।
মানববন্ধনে উপজেলা ও জেলার বিভিন্ন বিদ্যালয়ে কর্মরত শিক্ষক ও কর্মচারীরা অংশ গ্রহন করে।
এসময় বক্তব্য দেন, বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা, হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন খান, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামরুল ইসলাম নিজাম মৃধা, বাংলাদেশ শিক্ষক সমিতি বরগুনা জেলা শাখার সভাপতি অধ্যক্ষ জিয়াউল হক, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নূরুল হক খান, বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান খান প্রমূখ।
এসময় বক্তারা বলেন, দুর্বৃত্ত্বদের হাতে চরম নির্মমতার শিকার গোলাম মোস্তফা কলেজের একজন নিষ্ঠাবান কর্মচারী ছিলেন, তাকে পরিকল্পিত ও নৃশংসভাবে হত্যা করে লাশ খালে ফেলে দেওয়া হয়েছে। এ হত্যাযজ্ঞের সাথে যারা জড়িত তাদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন তারা।
উল্লেখ্য, গত বুধবার থেকে নিখোঁজ থাকার তিনদিন পর গত শুক্রবার সকালে হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রী কলেজের কোষাধ্যক্ষ মো. গোলাম মোস্তফা(৫৫)এর লাশ কলেজের সন্নিকটে সরকার বাড়ীর একটি খালে ভাসতে দেখে স্থানীয়রা। লাশের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন পায় পুলিশ। এ ঘটনায় নিহতের ভাগিনা মো. মিজানুর রহমান(৪০) ও প্রতিবেশী মো. নাসির সরকার(৩৫) নামে দুইজনকে শুক্রবার সকালে গ্রেফতার করা হয়েছে। পরে শনিবার সকালে তাদের বরগুনা কোর্টে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com