>

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:১৪ অপরাহ্ন

রাজশাহীতে লকডাউন নয়, বিকেল ৫টার মধ্যে সকল দোকান পাট বন্ধ

রাজশাহীতে লকডাউন নয়, বিকেল ৫টার মধ্যে সকল দোকান পাট বন্ধ

ডা: মো: হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :

রাজশাহীতে বাড়ানো হয়েছে বিধি-নিষেদের সময়। সন্ধা ৭টার পরিবর্তে বিকেল ৫টা থেকে বিধিনিষেধ শুরু হবে। অর্থাৎ বিকেল ৫টার মধ্যে সকল দোকান পাট বন্ধ ও মানুষের চলাচল বন্ধ করতে হবে। রোববার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রাজশাহীর করোনা পরিস্থিতি নিয়ে জরুরী সভায় এ সিদ্ধান্ত হয়।

সভায় অংশ নেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সভা শেষে তিনি সাংবাদিকদের সভার সিদ্ধান্তের বিষয় জানান। মেয়র লিটন বলেন, সোমবার থেকে বিকেল ৫টা থেকে পরের দিন সকাল ৬টা পর্যন্ত সকল দোকান পার্ট ও বিপনী বিতন বন্ধ থাকবে। একই সঙ্গে লোকজনের চলাচল বন্ধ থাকবে। এছাড়াও লোকজনকে স্বাস্থ্যবিধি মানাতে প্রচার প্রচারনা বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

রাজশাহীতে কঠোর লকডাউন নয়, বিকাল ৫টাতেই দোকানপাট বন্ধ করতে হবে। এমন সিদ্ধান্তেরর কথা জানিয়েছেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে রোববার বিকেলে এই সংক্রান্ত একটি জরুরী সভা বসে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে। এতে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
মেয়র বলেন, মানুষের জীবন জীবিকাও দেখতে হবে। এ সময় সব বন্ধ করে দিলে ক্ষতিগ্রস্থ মানুষের সংখ্যা বাড়বে। বিশেষ করে আম চাষিদের ব্যাপক ক্ষতি হবে। তবে রাজশাহীর করোনা পরিস্থিতি আরও ৩ থেকে ৫ দিন দেখবো। এর পর যদি করোনা পরিস্থিতির উন্নতি না হয় তবে পরবর্তি সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান মেয়র লিটন।

জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর, ডিআইজি আব্দুল বাতেন, পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, সিভিল সার্জন ডা: কাইয়ুম তালুকদার, রাজমাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা: সাইফুল ফেরদৌস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com