>

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনার মামলা প্রত্যাহারের দাবিতে সাইনবোর্ড প্রেসক্লাবের মানববন্ধন

সাংবাদিক রোজিনার মামলা প্রত্যাহারের দাবিতে সাইনবোর্ড প্রেসক্লাবের মানববন্ধন

দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন, মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে ও নির্যাতন কারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে সাইনবোর্ড প্রেস ক্লাব।
রবিবার (২৩ মে) বেলা সাড়ে ৯ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সংগঠনের সদস্যবৃন্দ ছাড়াও সিদ্ধিরগঞ্জ, ডেমরা, যাত্রাবাড়ি, কদমতলী, রুপগঞ্জ ও ফতুল্লা থানার বিভিন্ন সাংবাদিক সংগঠনের সদস্য ও কর্মকর্তাগণ সংহতি জানিয়ে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে সাইনবোর্ড প্রেস ক্লাবের সভাপতি এম আই ফারুক আহমেদের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য মো. মামুনুর রহমান বাবুলে সঞ্চালনায় বক্তব্য রাখেন, ঢাকা প্রেস ক্লাবের সদস্য আ: বাতেন, সাইনবোর্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এনামুল কবির,সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান , চ্যানেল টুয়েন্টি থ্রি’র ম্যানেজিং ডিরেক্টর মুন্সী আল ইমরান, যায়যায়দিনের মো. শাহনেওয়াজ বাবুল, মাতৃভূমির খবর পত্রিকার সম্পাদক মো. রেজাউল করিম তালুকদার, দৈনিক দিনপ্রতিদিনের প্রধান সম্পাদক এম জি কিবরিয়া, দৈনিক আলোর জগতের আব্দুর রশিদ ও তানভীর সিদ্দিকী, সিএনএন টিভির সাদ্দাম হোসেন মুন্না, এশিয়ান টিভির টিপু দুলাল, বাংলাদেশ প্রতিনিয়ত,র মেহেদী হাসান,সাইনবোর্ড প্রেস ক্লাবের সহ-সভাপতি ও নারায়নগঞ্জের ডাক এর সাকিবুল হাসান সাকিব, দপ্তর সম্পাদক মো. তারেক, বিএসটিভির মো.খোরশেদুর রহমান।

মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, করোনাকালীন মহামারির সময় সাংবাদিকরা সম্মুখ যোদ্ধা হিসেবে রাষ্ট্রের অন্য সব সংস্থার মতই দায়িত্ব পালন করে যাচ্ছে।

অনেক সাংবাদিক এই মহামারিতে জীবন দিয়েছে, আক্রান্তও হয়েছেন অনেকে। রোজিনা ইসলামও সম্মুখ সাড়ির করোনাযোদ্ধা হিসেবে দেশ ও জাতীর স্বার্থে কাজ করে যাচ্ছিল।
এই সংকটময় সময়ে এই লড়াইয়ে ব্যবচ্ছেদ ঘটানোর জন্য ষড়যন্ত্রকারীরা রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের মত ঘটনা সুকৌশলে ঘটিয়েছে।

রোজিনা অত্যন্ত মেধাবী, সৎ ও সাহসী সাংবাদিক। স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতির অগণিত তথ্য তার কাছে রয়েছে। যার জন্যে একটি নাটক সাজিয়েছে তাকে আটক করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।
তবে সাংবাদিক নেতারা আজকের এই মানববন্ধন থেকে অবিলম্বে ওই ষড়যন্ত্রকারীদের বিচার ও রোজিনা ইসলামের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- ডেমরা থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ সুজন, দৈনিক এগিয়েযাচ্ছে বাংলাদেশের মো. মুন্না জি বাংলাটিভির পাথর আহমেদ, কালের খবরের মো. রিপনসহ
প্রিন্ট ও ইলেক্ট্রনি· মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com