>

বুধবার, ১৬ Jun ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

রায়পুরে অসহায় কৃষক এর ধান কেটে ঘরে তুলে দিলেন যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়া

রায়পুরে অসহায় কৃষক এর ধান কেটে ঘরে তুলে দিলেন যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়া

জয়নাল আবেদীন রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া নেতাকর্মীদের নিয়ে হোসেন আহমেদ নামে এক কৃষকের ৮০ শতাংশ জমির আমন ধান কেটে দিয়েছেন। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের লুধুয়া গ্রামে ক্ষেত থেকে ধান কেটে হোসেনের ঘরে তুলে দেওয়া হয়।
ধান কাটায় অংশ নেন যুবলীগ নেতা আকবর হোসেন মৃধ্যা, হুমায়ন কবির, যুবলীগ নেতা শরীফ হোসেন, ফরহাদ পাটওয়ারী, কৃষক লীগ নেতা সোহাগ হোসেন, ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণের সহ-সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন, ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম ও মঞ্জুর হোসেন সম্পদ গান্ধিসহ ১৬ নেতাকর্মী।
যুবলীগ সূত্র জানায়, টাকার অভাবে ধান কাটতে পারছিলেন না কৃষক হোসেন। এজন্য যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়ার কাছে টাকা ধার চাইতে আসেন। কিন্তু ধার না দিয়ে বায়েজীদ ভূঁইয়া নেতাকর্মীদের নিয়ে ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেন। এসময় হোসেনসহ দুইজন কৃষকের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন, হোসেন আমার কাছে ধান কাটার শ্রমিক নিয়োগ দেওয়ার জন্য টাকা ধার চাইতে এসেছিল। কিন্তু ধার দেওয়া টাকা ফেরত দিতে গেলে তিনি ক্ষতিগ্রস্ত হবে। এজন্য আমি নিজেই উদ্যোগ নিয়ে তার ধান কেটে ঘরে তুলে দিয়েছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com