>

শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

মাদারীপুর নতুন বাসস্ট্যান্ডে মোটর সাইকেল দূর্ঘটনায় এক যুবক নিহত

মাদারীপুর নতুন বাসস্ট্যান্ডে মোটর সাইকেল দূর্ঘটনায় এক যুবক নিহত

স্টাফ রিপোর্টারঃ মাদারীপুরঃ মাদারীপুর নতুন বাসস্ট্যান্ডে ট্রাক ও মোটর সাইকেলের পাশাপাশি সংঘর্ষে রিফাত হাওলাদার(১৮) নামে এক যুবক ঘটনা স্থলেই নিহত হয়।

৫ই এপ্রিল, সোমবার রাত ১০.৩০ টায় মাদারীপুরের ইটেরপুল বাজার এলাকা থেকে ৩ বন্ধু মোস্তফাপুর যাওয়ার পথে নতুন বাসস্ট্যান্ডে আসলে একই দিক থেকে আসা মিনি ট্রাক ইউ টার্ন নিতে গেলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে মিনি ট্রাকটির মাঝ বরাবর সজোড়ে ধাক্কা লাগে। ঘটনা স্থলেই নিহত হন রিফাত হাওলাদার।

দূর্ঘটনায় মোটরসাইকেলটির সামনের অংশ পুরোপুরি ভেঙ্গে যায় এবং মিনি ট্রাকটির পেছনের ডান পাশের চাকায় মোরটসাইকেলটি আকটে যায়।

এ দূর্ঘটনা ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি আটক করতে পেরেছেন স্থানীয় জনগন। স্থানীয় প্রশাসন ট্রাকটি জব্দ করেন।
পরবর্তিতে স্থানীয়রা মোটরসাইকেল সহ গুরুতর আহত সকলকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলেও কর্তব্যরত চিকিৎসক রিফাত হাওলাদারকে মৃত ঘোষনা করেন। নিহতের স্বজনদের আহাজারি, আর্তনাদে হাসপাতাল প্রঙ্গনের পরিবেশ ভারি হয়ে ওঠে।

মোটরসাইকেলে আরোহন করা অপর ২ জনকে মূমুর্ষ অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হলেও বাগের পারের সম্রাট হাওলাদার (১৮) মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

অপর জন, আলামিন হাওলাদার (১৮) কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ্যাম্বুলেন্স যোগে নিয়ে যান তার স্বজনরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com