>

বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

সংযুক্ত আরব আমিরাতের বিমান সংস্থা বাংলাদেশে থেকে সকল ফ্লাইট বাতিল করেছে এক সপ্তাহ

সংযুক্ত আরব আমিরাতের বিমান সংস্থা বাংলাদেশে থেকে সকল ফ্লাইট বাতিল করেছে এক সপ্তাহ

স্টাফ রিপোর্টার :
করোনার কারণে নিষেধাজ্ঞার প্রেক্ষিতে বাংলাদেশে ফ্লাইট বাতিল করেছে এমিরেটস, ইতিহাদ এবং ফ্লাইদুবাই। সংযুক্ত আরব আমিরাতের (অনলাইন দ্য ন্যাশনাল নিউজ) এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে। এতে বলা হয়েছে, ১৪ই এপ্রিল থেকে কমপক্ষে ২০শে এপ্রিল পর্যন্ত বাংলাদেশ থেকে বা বাংলাদেশমুখী আন্তর্জাতিক ফ্লাইটের ওপর নিষেধাজ্ঞা আছে। একই সঙ্গে আভ্যন্তরীণ ফ্লাইটও অস্থায়ীভিত্তিতে স্থগিত করা হয়েছে। সার্বিকভাবে বিদেশের সঙ্গে ফ্লাইট বন্ধ থাকবে এক সপ্তাহ। এমন অবস্থায় দুবাই ও ঢাকার মধ্যে চলাচলকারী এমিরেটসের সব ফ্লাইট বাতিল করা হবে বুধবার থেকে। এ সময়ের মধ্যে সর্বশেষ এমিরেটসের সর্বশেষ ফ্লাইট ইকে ৫৮৫ আকাশে উড়বে বুধবার ঢাকার স্থানীয় সময় রাত একটা ৪০ মিনিটে। ফ্লাইটটি ঢাকা থেকে আকাশে উড়বে।
সঙ্গে সঙ্গে ওয়েবসাইটে নিজেদের ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে এমিরেটস। উদ্ভূত পরিস্থিতিতে দুঃখ প্রকাশ করে কাস্টমারদেরকে স্থানীয় এজেন্ট অথবা এমিরেটসের কলসেন্টারে যোগাযোগ করতে বলা হয়েছে নতুন করে বুকিং দেয়ার জন্য।
ফ্লাইদুবাইও তার যাত্রীবাহী ফ্লাইট বাতিলের ঘোষণা দিয়েছে। ঢাকা ও চট্টগ্রামের মধ্যে সবচেয়ে কম খরচে বিমান চলাচল করে এই সংস্থাটি। যাত্রীবাহী ফ্লাইট বাতিল করা হলে কাস্টমারদের অর্থ ফেরত বা পরবর্তীতে ফ্লাইটের শিডিউল মতো বুকিং দেয়ার বিধান আছে।
সংযুক্ত আরব আমিরাতের জাতীয় বিমান সংস্থা ইতিহাদও বাংলাদেশ ও আবু ধাবির মধ্যে ফ্লাইট স্থগিত করেছে। তাদের ওয়েবসাইটে বলা হয়েছে, বাংলাদেশে ভ্রমণ সংক্রান্ত জটিলতায় ১৪ থেকে ২০ শে এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com