>

শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:৫৫ অপরাহ্ন

স্মিথ-ওয়ার্নারদের কোচ হলেন হাথুরুসিংহে

স্মিথ-ওয়ার্নারদের কোচ হলেন হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ, শ্রীলঙ্কা ঘুরে আবারও অস্ট্রেলিয়ার রাজ্যভিত্তিক দল নিউ সাউথ ওয়েলসের কোচিংয়ে ফিরে গেলেন চন্ডিকা হাথুরুসিংহে। সে দলের সহকারি ও ব্যাটিং কোচ হয়েছেন তিনি। ২০১৪ সালে বাংলাদেশের হেড কোচ পদে দায়িত্ব নেওয়ার আগে নিউ সাউথ ওয়েলসের সহকারি কোচই ছিলেন হাথুরুসিংহে, তাদের বিগব্যাশের দল সিডনি থান্ডার্সের কোচ হিসেবে। এরপর বাংলাদেশ ও শ্রীলঙ্কার হেড কোচের দায়িত্ব পালন করেছেন, তবে দুই দল থেকেই তিনি চলে গেছেন বিতর্কের জন্ম দিয়ে।

ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথদের মত তারকা সমৃদ্ধ ব্যাটিং লাইনআপ নিয়েই কাজ করবেন চন্ডিকা হাথুরুসিংহে। যেখানে মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, শন অ্যাবটদের তালিম দেওয়ার কাজ করেন পেস বোলিং কোচ আন্দ্রে অ্যাডামস। নাথান লায়ন, ড্যানিয়ল ফ্যালিনসদের দায়িত্ব স্পিন কোচ অ্যান্টনি ক্লার্কের। প্রধান কোচ হিসেবে আছেন ফিল জ্যাকস।

২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত বাংলাদেশের হেড কোচ ছিলেন হাথুরুসিংহে, তবে দক্ষিণ আফ্রিকা সফরের পর কিছুটা হুট করেই দায়িত্ব ছেড়ে দেন তিনি। এরপর শ্রীলঙ্কার হেড কোচের দায়িত্ব পান, তবে ২০১৯ বিশ্বকাপের সময়ই হাথুরুসিংহেকে বরখাস্ত করে শ্রীলঙ্কা। তবে দলের সঙ্গে ছিলেন তিনি ঠিকই। ক্ষতিপূরণের জন্য আদালতে যাওয়ার হুমকি দিয়েছিলেন তিনি, অবশেষে ২০২০ সালের জানুয়ারিতে তার সঙ্গে চুক্তি বাতিল করে শ্রীলঙ্কা। যদিও বাংলাদেশের বর্তমান কোচ রাসেল ডোমিঙ্গো নিয়োগ পাওয়ার আগে হাথুরুসিংহের আবারও বাংলাদেশে ফিরে আসার একটা গুঞ্জনও উঠেছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com