>

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১২:৩২ অপরাহ্ন

সুয়ারেজের দুর্দান্ত হ্যাটট্রিকে ৫-১ গোলে উড়ে গেল রিয়াল মাদ্রিদ

সুয়ারেজের দুর্দান্ত হ্যাটট্রিকে ৫-১ গোলে উড়ে গেল রিয়াল মাদ্রিদ

আলোর জগত ডেস্ক :   দুই সুপারস্টার ক্রিস্তিয়ানো রোনালদো এবং লিওনেল মেসিকে ছাড়া মৌসুমের প্রথম এল-ক্লাসিকো ঠিক কতটা জমে উঠে তাই দেখার অপেক্ষা ছিল। কিন্তু ভক্তদের সেই আশা আর পূরণ হলো না। কোনো লড়াই ছাড়াই উরুগুয়ে তারকা লুইস সুয়ারেসের হ্যাটট্রিকে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে স্রেফ উড়িয়ে দিল বার্সেলোনা। রবিবার নিজেদের মাঠ কাম্প ন্যুতে রিয়াল মাদ্রিদকে ৫-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। এই জয়ে লিগ টেবিলের এক নম্বরে উঠে এসেছে কাতালান ক্লাবটি। হ্যাটট্রিক করেছেন লুইস সুয়ারেজ। বাকি দুটি গোল করেছেন ফিলিপে কৌতিনিয়ো ও আর্তুরো ভিদাল। রিয়াল মাদ্রিদের হয়ে একমাত্র গোলটি করেন মার্সেলো। চলতি মৌসুমে এই নিয়ে টানা পাঁচ ম্যাচ হারল স্পেন সেরা লিগের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

দুই সুপারস্টার ক্রিস্তিয়ানো রোনালদো এবং লিওনেল মেসিকে ছাড়া মৌসুমের প্রথম এল-ক্লাসিকো ঠিক কতটা জমে উঠে তাই দেখার অপেক্ষা ছিল। কিন্তু ভক্তদের সেই আশা আর পূরণ হলো না। কোনো লড়াই ছাড়াই উরুগুয়ে তারকা লুইস সুয়ারেসের হ্যাটট্রিকে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে স্রেফ উড়িয়ে দিল বার্সেলোনা।

রবিবার ম্যাচের একাদশ মিনিটে প্রথমে এগিয়ে যায় বার্সেলোনা। ডি-বক্সে ঢুকে জর্দি আলবার কাটব্যাকে বাঁ পায়েল জাদুতে ঠিকানায় বল পাঠান ব্রাজিলিয়ান তারকা কৌতিনিয়ো।

৩০তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন লুইস সুয়ারেজ। রাফায়েল ভারানের ট্যাকলে পড়ে পেনাল্টি পেয়ে যায় বার্সেলোনা। পেনাল্টি থেকে সফল স্পট কিকে লক্ষবেধ করেন এই উরুগুয়ে তারকা।

২-০ ব্যবধানে পিছিয়ে দ্বিতীয়ার্ধ শুরুটা ভালোই করে রিয়াল। ম্যাচের ৫০তম মিনিটে গোলের দেখা পেয়ে যান মার্সেলো। ইসকোর ক্রসে বল পেয়ে বুক দিয়ে নিজের নিয়ন্ত্রণে এনে ডান পায়ের শটে ব্যবধান কমান এই ব্রাজিল তারকা।

ব্যবধান কমিয়ে সমতায় ফেরার স্বপ্ন দেখে রিয়াল মাদ্রিদ। কিন্তু অতিথিদের সেই স্বপ্ন ভেঙে দিয়ে নিজের দ্বিতীয় গোলের দেখা পেয়ে যান সুয়ারেজ। ৭৫তম মিনিটে বক্সের ১৬ গত দূর থেকে জোরালো শটে লক্ষ্যবেধ করেন এই ফরোয়ার্ড। তার আট মিনিটের মাথায় নিজের হ্যাটট্রিক পূরণ করেন সুয়ারেজ। ৮৩তম মিনিটে রামোসের ভুলে রবের্তো বল পেয়ে বাড়ান সামনে। বল ধরে এগিয়ে আসা কর্তোয়ার ওপর দিয়ে নিখুঁত চিপে হ্যাট্রিক করেন এই স্ট্রাইকার। আর শেষের দিকে ৮৭তম মিনিটে দলের পঞ্চম গোলটি প্রতিপক্ষের জালে পাঠান ভিদাল।

চলতি লিগে ছয় জয় এবং তিন ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা। ১৪ পয়েন্ট নিয়ে তালিকার নয় নম্বরে আছে রিয়াল মাদ্রিদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com