>

বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন

আশুলিয়ায় তিন বাসের সংঘর্ষে নিহত ২

আশুলিয়ায় তিন বাসের সংঘর্ষে নিহত ২

আলোর জগত রির্পোট :  সাভারের আশুলিয়ার কবিরপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। তাদেরকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিসের সদস্যরা। আজ বৃহস্পতিবার ভোরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুর বেতার কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত দুজনের নাম জাহাঙ্গীর ও জলিল এবং তারা দুজনই পাবনা জেলার বাসিন্দা বলে জানা গেছে।

আরো পড়ুন :  ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেলে আরও এক শিশুর মৃত্যু

স্থানীয়রা জানান, বেতার কেন্দ্রের সামনে থেমে থাকা দূরপাল্লার দুটি বাসকে অপর একটি দূরপাল্লার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে হতাহতের এ ঘটনা ঘটে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার ভোরে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আহাদ পরিবহনের দুটি দূরপাল্লার বাস নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর বেতার কেন্দ্রের সামনে যাত্রী নামাচ্ছিল। এসময় পেছন থেকে দ্রুতগতিতে আসা এসআর প্লাস পরিবহনের অপর একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা বাস দুটিকে পেছন থেকে ধাক্কা দেয়।

দুর্ঘটনায় আহাদ পরিবহনের জাহাঙ্গীর ও জলিল নামে দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এ সময় একই পরিবহনের আহত আরো দুই যাত্রীকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করে ফায়ার সার্ভিস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainikalorjagat.Com
Design & Developed BY ThemesBazar.Com